সুনামগঞ্জের শাল্লায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন পত্র জমা দিয়েছেন চেয়ারম্যান-৪ জন, ভাইস চেয়ারম্যান-৯জন ও মহিলা ভাইস চেয়ারম্যান-৪ জন এই তিন পদে সর্বমোট ১৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

 


সোমবার (১৫ এপ্রিল) শালা উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহ্ মোহাম্মদ এনামুল কবিরের কাছে মনোনয়নপত্র জমা দেন।
 

শাল্লা উপজেলা নির্বাচন কমিশন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহ্ মোহাম্মদ এনামুল কবির জানান, আজকে আমাদের কাছে মনোনয়ন পত্র জমা হয়েছে। এগুলো সুনামগঞ্জ রিটার্নিং কর্মকর্তার অফিসে যাছাই বাছাই করা হবে। মনোনয়নপত্র বাছাই ১৭ এপ্রিল, বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের ব্যাপারে আপিল দায়ের ১৮ ও ২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল আর ভোট গ্রহণ ৮ মে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।
 

উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট অবনী মোহন, এস এম শামীম, উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান গনেন্দ্র চন্দ্র সরকার ও উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট দিপু রঞ্জন দাস।

 

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, প্রদীপ দাস, ফেনি ভূষন সরকার, মো. আব্দুল মজিদ, মো. সাইফুর রহমান, শেখ শহিদুল ইসলাম, অরিন্দম চৌধুরী, বিষ্ণুপদ দাশ, মো. হাজিরুল ইসলাম ও কালীপদ রায়।

 

মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়নপত্র জমা দিলেন শর্বরী মজুমদার, মোছা: আলপিনা আক্তার, মর্তুজা আক্তার ও মোছা: ছায়ামনি আক্তার।

 

সিলেটভিউ২৪ডটকম/ সুজন/ নোমান