হবিগঞ্জের মাধবপুরে গরু চুরির মামলায় উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ইউনিয়ন বিএনপির সভাপতি আরজু মিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।


মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মোঃ সাইফুল আলম চৌধুরীর আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত আরজু মিয়ার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন একই সাথে একই মামলার অপর আরেক আসামী মাহমুদ হোসেনের জামিন আবেদন মঞ্জুর করেন। 



জানা যায়, মাধবপুর উপজেলার উত্তর বেজুড়া গ্রামের আব্দাল মিয়ার স্ত্রী শিরিন আক্তার তার দুইটি গরু চুরি যাওয়ার ঘটনায় আদালতে মামলা দায়ের করেন। মামলায় জগদীশপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আরজু মিয়াসহ ৬ জনকে আসামী করা হয়। অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমল আদালতের বিচারক মোঃ সাইফুল আলম চৌধুরী মামলাটি এফআইআর এর নির্দেশ দেন। আদালতের নির্দেশে মাধবপুর থানার ওসি মামলাটি রুজু করেন। 


এরই প্রেক্ষিতে মঙ্গলবার মামলার আসামি আরজু মিয়া এবং মাহমুদ হোসেন নামে দুই আসামী আদালতে জামিন আবেদন করেন। আদালত শুণাণি শেষে আরজু মিয়ার জামিন আবদেন না মঞ্জুর করেন এবং মাহমুদ হোসেনের জামিন মঞ্জুর করেন। আরজু মিয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জগদীশপুর ইউনিয়ন ইউনিয়ন বিএনপির সভাপতি ছাড়াও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। বাদী পক্ষের আইনজীবি মোঃ হেলাল মিয়া তালুকদার বিষয়টি নিশ্চিত করেন। 

 


সিলেটভিউ২৪ডটকম/ জাকারিয়া/ নাজাত