'মুক্ত করো ভয়,আপনা মাঝে শক্তি ধরো, নিজেরে করো জয়' এই স্লোগান নিয়ে উদীচী দিরাই উপজলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার  দিরাই সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জাতীয় সঙ্গীত ও দলীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলনের উদ্বোধনী অধিবেশন শুরু হয়।


উদ্বোধন করেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,প্রবীন কৃষক নেতা অমর চাঁদ দাস। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সুনামগঞ্জ জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরী ভট্টাচার্য,উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য ও সুনামগঞ্জ জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

উদ্বোধন শেষ বর্ণিল আয়োজনে একটি বর্নাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

দুপুরে উদীচী দিরাই উপজেলা শাখার সভাপতি নারায়ণ দাসের সভাপতিত্বে সহ সাধারণ সম্পাদক অনুপম দাসে সঞ্চালনা শোক প্রস্তাব,সাধারণ সম্পাদকের প্রতিবেদন,অর্থ প্রতিবেদন অনুমোদনসহ ৭ সদস্যের একটি বিষয় নির্বাচনী কমিটি ঘোষণা করা হয়। পরে সর্ব সম্মতভাবে মনোজ কান্তি পুরকায়স্থকে সভাপতি ও অনুপম দাসকে সাধারণ সম্পাদক করে ২ বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সেই সাথে নারায়ন দাসকে জাতীয় পরিষদের সদস্য মনেনীত করা হয়। কমিটিকে শপথবাক্য পাঠ করান উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য ও সুনামগঞ্জ জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

বিকেলে আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা নব নির্বাচিত সভাপতি মনোজ কান্তি পুরকায়স্থ ও উপজেলা যুব ইউনিয়নের সভাপতি বদিউজ জামান। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

 


সিলেটভিউ২৪ডটকম/হিল্লোল/এসডি-১৬৭৯