আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি থেকে বহিষ্কৃত কোন নেতার পক্ষে ‘বিএনপি ও অঙ্গ সংগঠন’র নেতাকর্মীরা কাজ কিংবা কোন ধরনের সহযোগিতা না করার আহবান জানিয়েছে সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপি।
 

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি গৌছ আলী ও সাধারণ সম্পাদক লিলু মিয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে এ আহবান জানানো হয়। বিএনপির এই সিদ্ধান্তকে অবজ্ঞা করে যারা বহিষ্কৃতদের পক্ষে নির্বাচনে কাজ করবে কিংবা সহযোগীতা করবে তাদের বিরুদ্ধে দলীয় ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুশিয়ারী দেন তারা।


বিবৃতিতে বিএনপির উপজেলা নেতৃবৃন্দ উল্লেখ করেন, অবৈধ সরকারের পাতানো ও ঢামি উপজেলা নির্বাচনকে সামনে রেখে বিগত দিনে বিএনপি থেকে বহিষ্কৃতরা আমাদের প্রানপ্রিয় নেতা এম. ইলিয়াস আলীর ছবি ব্যবহার করে বিএনপির নেতাকর্মীদের উপজেলা নির্বাচনে ব্যবহার করার অশুভ পায়তারা চালাচ্ছে। যা বিএনপির উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি-গোচর হয়েছে। অন্যায়, অপকর্ম ও দলীয় শৃংখলা ভঙ্গের জন্য দল থেকে বহিষ্কৃতরা কোন ভাবেই লিফলেট, ফেস্টুনে আমাদের প্রিয় নেতার ছবি ব্যবহার করতে পারে না। ইতিমধ্যে যারা ব্যবহার করেছেন এখনই অবশ্যই বন্ধ করতে হবে।
 

নেতৃবৃন্দ আরোও বলেন, বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী বা সমর্থকদের আসন্ন উপজেলা নির্বাচনে বহিষ্কৃতদের পক্ষে কাজ কিংবা কোন ধরনের সহযোগীতা করা থেকে বিরত থাকতে হবে। যারা বিএনপির এই সিদ্ধান্তকে অবজ্ঞা করে বহিষ্কৃতদের পক্ষে নির্বাচনে করবে কিংবা সহযোগীতা করবে তাদের বিরুদ্ধে দলীয় ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-১৬৯৩