সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদকে ‘একটি আধুনিক ও মডেল জনবান্ধব উপজেলা পরিষদ গঠন করা’র লক্ষ্যে ৮মে অনুষ্ঠিতব্য ‘৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন’র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, যুক্তরাজ্য প্রবাসী আকদ্দুছ আলীর সমর্থনে তার নিজ এলাকার ৭ গ্রামবাসীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে উপজেলার বাওনপুর গ্রামস্থ চেয়ারম্যান প্রার্থী আকদ্দুছ আলীর নিজ বাড়িতে সভাটি অনুষ্ঠিত হয়।


সভায় এলাকাবাসী ‘উপজেলা চেয়ারম্যান’ পদে আকদ্দুছ আলীর প্রতি সমর্থন জানান ও ঐক্যবদ্ধভাবে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করেন। পাশাপাশি সকলের মতামতের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের প্রায় ৭টি গ্রামের মুরব্বীরা এলাকার একক প্রার্থী হিসেবে আকদ্দুছ আলীর নাম ঘোষণা করেন।


বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার শেখ ফজর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও স্থানীয় মুরব্বী হিরণ মিয়া, উত্তর ধর্মদা গ্রামের মুরব্বী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ নূর মিয়া, স্থানীয় মেম্বার আশিক আলী, তাজ মহররম গ্রামের মুরব্বী আব্দুল মালিক হান্নান মেম্বার, বাওনপুর গ্রামের মুরব্বী আয়ূব আলী বারিক, ইলিমপুর গ্রামের মুরব্বী আব্দুল হান্নান, নতুন সিরাজপুর গ্রামের মুরব্বী করিব হোসেন, রজকপুর গ্রামের মুরব্বী ফয়জুল হক, বাওনপুর গ্রামের মুরব্বী শফিকুল ইসলাম।

এসময় এলাকার ৭ গ্রামের বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত।
 

সভার শুরুতেই নির্বাচনে সর্বমহলের সার্বিক সহোযোগিতা চেয়ে চেয়ারম্যান প্রার্থী প্রবাসী আকদ্দুছ আলী বলেন, বিশ্বনাথ উপজেলা প্রবাসী অধ্যুষিত একটি শান্তি প্রিয় উপজেলা। দেশ বিদেশে বিশ্বনাথ উপজেলার অনেক সুনাম রয়েছে, তবে সঠিক পরিকল্পনার অভাবে উপজেলাবাসী দীর্ঘদিন ধরে কাঙ্খিত উন্নয়ন বঞ্চিত রয়েছেন। একজন উপজেলা পরিষদ চেয়ারম্যানের কাজ হচ্ছে স্থানীয় প্রতিবন্ধকতার অবসান করে মানুষের কল্যাণে কাজ করা। আশা করি আমাকে উপজেলার সম্মানিত জনসাধারণ একবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করলে উপজেলায় পরিবর্তন আসবে। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব বলে আমি বিশ্বাস করি। মাস্টার প্ল্যানের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে চাই। সুন্দর-সুশৃঙ্খল সর্বাধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। সবাইকে সাথে নিয়ে সমন্বিতভাবে কাজ করে বিশ্বনাথকে একটি স্মার্ট ও উন্নয়নশীল উপজেলা হিসেবে গড়তে চাই।

এসময় তিনি উপজেলাবাসী ও প্রবাসীসহ সকলের ভালোবাসা, সমর্থন ও সহযোগিতা কামনা করেন।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-১৭১২