মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, মা-বাবারা তাদের সন্তানের পিছনে অনেক শ্রম দিয়ে তাদেরকে মেধাবী করে গড়ে তুলতে চান। আজকে যেসব শিক্ষার্থীদের পুরস্কৃত করে উৎসাহ দেওয়া হবে তাদেরকে মেধাবীর পাশাপাশি মানবিক হতে হবে। মেধার ক্ষেত্রে সরকারি ও বেসরকারি পর্যায়ে যেসব সুযোগ-সুবিধা পাওয়া যাবে মেধাবীদের তা কাজে লাগাতে হবে।

 


শনিবার (২০ এপ্রিল) দুপুরে কুলাউড়া পৌরসভার দ্বিতীয় মেধাবৃত্তি পরীক্ষার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

কুলাউড়া পৌরসভার আয়োজনে পৌরসভা হলরুমে মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও পৌর নির্বাহী কর্মকর্তা শরদিন্দু রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা ইফতেখায়ের হোসেন ভূঁইয়া, অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক আব্দুল বাসিত চৌধুরী,  মেধাবৃত্তি পরীক্ষা কমিটির আহবায়ক, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চু ও আতাউর রহমান চৌধুরী সোহেল প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/ অনি/ নোমান