ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ১১ জন প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।
 

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে জেলা নির্বাচন অফিসের সভাকক্ষে নির্বাচনে প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহীন আকন্দ।



চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করা বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ পেয়েছেন (দোয়াত কলম), উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু পেয়েছেন (আনারস), সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম পেয়েছেন (কাপ-পিরিচ) ও সহসভাপতি কামাল হাসান পেয়েছেন (মোটরসাইকেল)।
 

ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ পেয়েছেন (টিউবওয়েল), তালামীয নেতা আফজাল হোসেন সাজু পেয়েছেন (বই), চা শ্রমিক নেতা রাজকুমার কালোয়ার রাজু পেয়েছেন (চশমা), মো. সাইফুল ইসলাম কুতুব পেয়েছেন (তালা), পূরণ উরাং পেয়েছেন (টিয়া পাখি) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করা বর্তমান চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি পেয়েছেন (হাঁস) ও সাবেক চেয়ারম্যান নেহার বেগম পেয়েছেন (ফুটবল)।
 

প্রতীক বরাদ্দ পাওয়ার পরই মঙ্গলবার বিকেল থেকে প্রার্থীরা প্রচারণায় নেমে পড়েন। আগামী ৮ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

সিলেটভিউ২৪ডটকম/অনি/এসডি-১৭৯৯