সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, দেশে জনগনের ভোটে নির্বাচিত কোন সরকার নেই। আওয়ামীলীগ অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে। তাদের অধিনে সকল নির্বাচন অবৈধ। বিএনপি সহ সমমনা গণতন্ত্রকামী রাজনৈতিক দল এই প্রহসনের ডামি উপজেলা নির্বাচন নামক সার্কাস বর্জন করেছে। সাধারণ মানুষও এই ভোটে যাবে না। তাই সবাইকে নিয়ে এক সাথে প্রহসনের এই নির্বাচনকে বর্জন করতে হবে। উপজেলা নির্বাচনে বিএনপি যাচ্ছে না, দলের অবস্থান খুবই পরিষ্কার। ইতিমধ্যে প্রথম ধাপে যারা প্রার্থী হয়েছেন তাদের বিরুদ্ধে দল কঠোর ব্যবস্থা নিয়েছে। এখনো যারা প্রার্থী হওয়ার প্রস্তুতি নিচ্ছেন তারা নির্বাচন থেকে বিরত থাকুন। আমাদের দলের কোন নেতাকর্মী এই ডামি নির্বাচনের কোন প্রক্রিয়ায় অংশ গ্রহন করবেন না। আর যদি কেউ যেকোন প্রক্রিয়ায় অংশগ্রহন করেন দল তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেবে।

 


শনিবার বিকেলে বিয়ানীবাজার উপজেলা শ্রমিকদলের ঈদ পুনর্মিলনী ও মে দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, তিনি আরো বলেন, বিগত আন্দোলন সংগ্রামে যারা মাঠে সক্রিয় ছিলেন দল তাদেরকে সঠিক মূল্যায়ন করবে। যারা মিথ্যা মামলায় কারাগারে ছিলেন আমাদের আইন সহায়তা সেলের মাধ্যমে তাদেরকে কারামুক্ত করা হয়েছে। রাজপথ কখনো অবমূল্যায়ন করে না। তাই আগামী দিনের আন্দোলন সংগ্রামে দলের সর্বস্থরের নেতাকর্মীদের আরো সক্রিয় ভূমিকা রাখতে হবে।

 

বিয়ানীবাজার উপজেলা শ্রমিক দলের সভাপতি আলী হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সেলিম উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি নজমুল হোসেন পুতুল , যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, বিএনপি নেতা সিদ্দিক আহমদ, আম্বিয়া চৌধুরী, মিনহাজ উদ্দিন চৌধুরী, সুমেল আহমদ চৌধুরী, লিটন আহমদ চৌধুরী, রাজু আহমদ তুরু, সাইফুর রহমান, এনাম উদ্দিন শামীম, মুজিব আহমদ, দৌলা হোসেন সুবাস, তানবীর আহমদ, আবদুল মুকতাদির মক্তই , সায়েক আহমদ চৌধুরী, সরওয়ার খান, এনাম উদ্দিন দিলাল, আইনুল আবেদীন, আখতার হোসেন লিমন প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / মাহি