জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশিত জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন নীতিমালার আলোকে উপজেলা পর্যায়ে বিদ্যালয় ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ঐতিহ্যবাহী মেহেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল হোসেন।
 

আবুল হোসেন বাড়ি সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলাধীন সিলাম ইউনিয়নের মুক্তারপুর গ্রামের বাসিন্দা।
 


উল্লেখ্য যে, তিনি নিজ বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রমের পাশাপাশি বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি, রাজনগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও ডিজিটাল প্রযুক্তি বিষয়ে উপজেলা পর্যায়ে মাস্টার ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি শিক্ষা, সাহিত্য-সংস্কৃতি, সমাজ কর্ম ও মানবিক মূল্যবোধ সংশ্লিষ্ট বিভিন্ন কার্যক্রমে উপজেলা ও জেলা পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন যা ইতিমধ্যে প্রশংসা কুড়িয়েছে।
 

এদিকে এক বিবৃতিতে আবুল হোসেন নিজেকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করায় রাজনগর উপজেলা প্রশাসনের উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা মহোদয়, রাজনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জুলফিকার আলম ও নিজ প্রতিষ্ঠান প্রধান রবীন্দ্র কুমার দেব সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
পাশাপাশি এ সাফল্যকে অক্ষুন্ন রেখে আগামীতে আরো বেশি শিক্ষাবান্ধব কর্মতৎপরতায় নিজেকে নিয়োজিত রাখতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


 

সিলেটভিউ২৪ডটকম/সোহেল/এসডি-১৯০৮