দুমাস আগে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন বাংলা সঙ্গীত জগতের দুই তারকা অনুপম ও প্রশ্মিতা। অনুপম রায়ের তৃতীয়বার ঘর বাঁধা নিয়ে সামাজিক মাধ্যমে কম চর্চা হয়নি। তবে নবদম্পতি যে গুছিয়ে সংসার করছেন, তা তারা নিজেই জানিয়েছিলেন সংবাদমাধ্যমে। এবার মধুচন্দ্রিমায় গেলেন অনুপম-প্রশ্মিতা।
 

বিয়ের পর থেকেই কাজের চাপ ছিল অনুপম রায়ের। শো করতে গিয়ে টুকটাক ট্যুর হলেও হানিমুনটা হয়ে ওঠেনি। এবার ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে হানিমুনে গেলেন অনুপম-প্রশ্মিতা। তুরস্কে ছুটির মেজাজে রয়েছেন তারকা দম্পতি।
 


গায়ক নিজেই সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেছেন। ফ্রেমে রং মিলান্তি পোশাকে দেখা গেল দুজনকে। যা দেখে অনুপম রায়ের পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন অনুরাগীরা। কেউ জুটির প্রশংসায় তো কেউ বা আবার মানুষ অনুপমকে শুভেচ্ছা, ভালোবাসা জানিয়েছেন।
 

অনুপম-প্রস্মিতা দুজনেই গানের জগতের মানুষ। আর সেই সূত্রেই পরিচয়। এর আগে ভারতীয় সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে প্রস্মিতা জানিয়েছিলেন, এক স্টুডিওতে তাদের প্রথম দেখা হয়। তখন থেকেই বন্ধুত্ব। সম্পর্ক শুরু হয় প্রায় এক বছর আগে। প্রস্তাব সেভাবে কেউ কাউকে দেননি ঠিকই তবে দুজনেই জানতেন এক অপরকে ভালোবেসে ফেলেছেন। তাদের দুই পরিবারের পক্ষ থেকেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়।
 

প্রশ্মিতা বলেছিলেন, অনুপম এত বড় একজন স্টার। তবে কখনও এই স্টারডম দুজনের সম্পর্ককে প্রভাবিত করেনি। তার কথায়, অনুপমকে যারা চেনেন, তারা জানেন ও খুব সাধারণ ও ভালো মনের একজন মানুষ। ওর যে এই সেলিব্রিটি সত্ত্বা, স্টারডম সেটা অন্তত ব্যক্তিগত জীবনে নেই।

 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-১৯৬৬


সূত্র : ঢাকাপোষ্ট