সেপ্টেম্বরেই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। দিন কয়েক আগে পর্যন্ত শুটিং চালিয়ে গেছেন দীপিকা। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহাম ৩’ ছবিতে নারী পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও এই মুহূর্তে তিনি না কি স্বামীর সঙ্গে ‘বেবিমুন’- এ রয়েছেন। কিন্তু তার মাঝেই কি এমন হল যে বিয়ের সব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমের পাতা থেকে মুছে দিলেন রণবীর।

পাঁচ বছরের দাম্পত্য, বিয়ের আগে বছর ছয়েকের প্রেম। ২০১৮ সালের নভেম্বর মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকা দীপিকা-রণবীর। সিন্ধি ও দক্ষিণী ভারতীয় দুই ধরনের আচার মেনেই বিয়ে হয় তাদের। বিয়ের পর নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবিও ভাগ করে নিয়েছিলেন তারা। এই মুহূর্তে দাম্পত্য জীবনে এখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন এই যুগল। নিজেদের সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। কিন্তু আচমকাই যেন ছন্দপতন, বিয়ের ছবি মুছতেই শুরু জল্পনার। তবে কি সন্তান আগমনের আগেই মনোমালিন্য হল তাদের!
 


এ বছর ‘মেট গালা’য় অনুপস্থিত ছিলেন অভিনেত্রী। খানিকটা প্রচারের আলো থেকে দূরে রয়েছেন তিনি। চর্চায় নেই দীপিকার সাজ-পোশাক সেই জায়গায় এ বছর ‘মেট গালা’য় নজর কেড়েছেন আলিয়া। নিন্দুকেরা বলছেন প্রচারে থাকার জন্য এমনটা করেছেন অভিনেতা। অতীতে ভিকি-কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের সময়ও নিজেদের বিয়ের ছবি পুনরায় পোস্ট করেছিলেন দীপিকা। সেই সময় অনেকেই বলেছিলেন নিরাপত্তাহীনতায় ভুগছেন দীপিকা। তবে কি এবার তেমনই কিছু কৌশল করলেন ‘দীপবীর’ জুটি! না কি নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, সময়ই তা বলে দেবে।


 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-২০২২


সূত্র : বিডি-প্রতিদিন