মৌলভীবাজারের কুলাউড়ায় সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন সড়ক ও সেতু পরিদর্শন করেছেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।
 

শনিবার (৪ মে) বিকেলে উপজেলার বিভিন্ন এলাকায় সড়ক ও সেতুর চলমান কাজ পরিদর্শন করে কাজের গুণগতমান নিয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি।
 


এ সময় উপস্থিত ছিলেন- সড়ক ও জনপথের সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ফজলে রাব্বি, মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী কায়সার হামিদ, কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, থানার ওসি মো. আলী মাহমুদ, মৌলভীবাজার সড়ক ও জনপথের উপবিভাগীয় প্রকৌশলী শাহ আলম প্রমুখ।

সওজ সূত্রে জানা যায়, উপজেলার গাজীপুর-সাগরনাল সড়ক ও পৃথিমপাশা ইউনিয়নে নবনির্মিত রাজাপুর সেতুর উন্নয়ন কাজ চলমান রয়েছে। শনিবার বিকেলে এসব কাজ পরিদর্শনে যান এমপি শফিউল আলম চৌধুরী নাদেল। এ সময় তিনি কাজের গুণগতমান নিয়ে সন্তোষ প্রকাশ করেন।
 

এ ছাড়া রাজনগর-কুলাউড়া-জুড়ী-বড়লেখা-শেওলা-চারখাই আঞ্চলিক মহাসড়ক প্রশস্তকরণে আলোচনা হলে অতিরিক্ত প্রধান প্রকৌশলী ফজলে রাব্বি এই মহাসড়কটি ৩৪ ফুটে উন্নীতকরণের জন্য ইতিমধ্যে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রকল্প প্রস্তাব প্রেরণ করা হয়েছে বলে জানান।
 

সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল জানান, গাজীপুর-সাগরনাল সড়ক প্রশস্তকরণের জন্য ও রাজাপুর সেতুর অ্যাপ্রোচ সড়কের ভূমি অধিগ্রহণ কাজ দ্রুত শেষ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/অনি/এসডি-১৯৭০