গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক মো. ইসলাম আলী বলেছেন, আমি আন্দোলনের অংশ হিসেবে এবার নির্বাচনে প্রার্থী হয়েছি। বঞ্চিত-অসহায় মানুষের অধিকার আদায়ে প্রার্থী হয়েছি। বাংলাদেশে সর্বপ্রথম গ্যাস পাওয়া গেছে আমাদের গোয়াইনঘাটে (বর্তমান জৈন্তাপুর)। গ্যাস আমাদের, আর সুফল ভোগ করছেন সারা বাংলাদেশের মানুষ। আমারা কেন গ্যাস থেকে বঞ্চিত হবো? আপনারা যদি আগামী ২১ মে মাইক মার্কাকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করেন তাহলে  গোয়াইনঘাটের ঘরে ঘরে গ্যাসের ব্যবস্থা করব। গ্যাস পাওয়াটা আমাদের ন্যায্য অধিকার। সেই অধিকারের জন্য লড়াই করব।


তিনি আরো বলেন, আমাদের গ্যাস, পাথর, পর্যটন সবকিছু আল্লাহ দিয়েছেন কিন্তু আমারা এখনো অন্যান্য উপজেলা থেকে অনেক পিছিয়ে আছি। আমরা গরীব, গরীবই রয়ে গেছি। এ থেকে উত্তরণে আমাদের ঐক্যবদ্ধভাবে দাবি আদায়ে কাজ করতে হবে। আপনার যদি আমাকে ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচত করেন তাহলে গোয়াইনঘাটবাসীর সকল দাবি আদায়ে আমি আপ্রাণ চেষ্টা করব।



তিনি বুধবার (৯ মে) উপজেলার ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের ডৌবাড়ী বাজার, নিয়াইন বাজার, হাকুরবাজার এলাকায় মার্কার পৃথক পথসভায় এসব কথা বলেন।


এসময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন পরিবহণ শ্রমিক নেতা লোকমান উদ্দিন, খেলাফত মজলিস নেতা হাসান আহমদ চৌধুরী, হাফেজ মিজান উদ্দিন, মো. আব্দুল্লাহ, কেফাত উদ্দিন, রহিম উদ্দিন, ল’ কলেজ ছাত্র কল্যাণ পরিষদের আহ্বায়ক হিলাল উদ্দিন শিপু, আহমদ আলী, সমসু মিয়া, লায়েক মিয়া, মকসুদ আহমদ, রিপন আহমদ, আহমদ উল্লাহ, সাজু মিয়া, শিপার উদ্দিন ও কালা মিয়া প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / ডি.আর