পশ্চিমবঙ্গের আলোচিত রাজনীতিবিদ মদন মিত্র। তৃণমূলের এই নেতার বিভিন্ন মন্তব্য ও কর্মকাণ্ড নিয়ে প্রায়শই আলোচনা-সমালোচনা হয়। এবার তার সঙ্গেই দেখা গেল টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে। আর এ থেকেই জল্পনা শুরু হয়েছে, ফের তৃণমূলে ভিড়ছেন অভিনেত্রী।

শ্রাবন্তী বর্তমানে প্রেম করেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে। তিনিই আয়োজন করেছেন বিশ্বকর্মা পূজার। আর সেখানে একসঙ্গে দেখা যায় মদন মিত্র ও শ্রাবন্তীকে। তারা দু’জন খোশমেজাজে কথা বলেছেন, আড্ডা দিয়েছেন। সেই ছবিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।


পশ্চিমবঙ্গের সর্বশেষ বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু জিততে পারেননি। শোনা যায়, তিনি আগে মমতার দল তৃণমূলের সমর্থক ছিলেন। তবে নির্বাচনের আগ মুহূর্তে সবাইকে অবাক করে দিয়ে বিজেপিতে যোগ দেন। কিন্তু হেরে যাওয়ায় পুনরায় দিদির কাছে ফিরতে চাইছেন এ তারকা।

এছাড়া কিছু দিন আগেই শ্রাবন্তীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন মমতা ব্যানার্জি। বিপরীতে শ্রাবন্তীও দিদিকে ভালোবাসা-কৃতজ্ঞ প্রকাশ করতে ভোলেননি। তখনও তার তৃণমূলে ফেরার গুঞ্জন শোনা গিয়েছিল।

প্রসঙ্গত, তৃতীয় স্বামী রোশান সিংয়ের কাছ থেকে আলাদা হয়ে অভিরূপের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। কিছু দিন আগে তিনি ছেলে ঝিনুক ও তার প্রেমিকাকে নিয়ে মালদ্বীপে ঘুরে এসেছেন। শোনা যায়, সেই সফরে শ্রাবন্তীর সঙ্গে ছিলেন প্রেমিক অভিরূপও। এছাড়া তারা বর্তমানে একই আবাসনে পাশাপাশি ফ্ল্যাটে থাকেন বলেও জানা যায়।

উল্লেখ্য, শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। সেই সংসারে বিচ্ছেদের পর বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। তাকে ডিভোর্স দিয়ে রোশানকে বিয়ে করেছিলেন এ অভিনেত্রী।

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/জিএসি-১১


সূত্র : ঢাকা পোস্ট