বর্ণিল আয়োজনে সিলেটের শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘লেটারস টু দ্য ইমমরটালস’ শীর্ষক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সংগঠন ‘এমইউ লিটারারি ক্লাব অফ ইংলিশ’-এর আয়োজনে বুধবার (১ ডিসেম্বর) দুপুরে প্রফেসর এম হাবিবুর রহমান লাইব্রেরি হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিভাগের শিক্ষার্থী ও ক্লাবের প্রচার সম্পাদক ফারজানা মুন্নির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক। এমইউ লিটারারি ক্লাব অফ ইংলিশ-এর জ্যেষ্ঠ সহসভাপতি মালিহা আক্তারের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে বিভাগের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে শিক্ষার্থীরা তাঁদের প্রিয় লেখক ও প্রিয় চরিত্রের কাছে লেখা চিঠি পাঠ করে শোনান এবং এতদসঙ্গে সংশ্লিষ্ট অনুভূতি প্রকাশ করেন। এ ছাড়া শিক্ষার্থীরা অনুষ্ঠানে আবৃত্তি ও গান পরিবেশন করেন। বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক অনিক বিশ্বাসের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠান।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে