আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস-২০২১ উপলক্ষ্যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর সারা দেশের ১৫ জনকে শ্রেষ্ঠ ভলান্টিয়ারের সম্মাননা দিয়েছে। এর মধ্যে রয়েছেন সিলেটের আব্দুল্লাহ মো. আদিল ও খালেদ আহমদ।

এ উপলক্ষে রবিবার (৫ ডিসেম্বর) সংস্থাটির ঢাকার মিরপুরে অবস্থিত ফায়ার সার্ভিস ট্রেনিং কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে আদিল ও খালেদকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।


অনুষ্ঠানে শ্রেষ্ঠ ভলান্টিয়ার হিসেবে তাদের হাতে সম্মাননা সনদপত্র তুলে এবং উত্তরীয় পরিয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন (এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি ও এমফিল)।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন (অপা. মেইন.) এবং পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন)-এর অতিরিক্ত দায়িত্বে থাকা লে. কর্ণেল জিল্লুর রহমান, পিএসসি, ফায়ার সার্ভিস কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক লে. কর্ণেল (অবঃ) সিদ্দিক মোঃ জুলফিকার রহমান, অধিদপ্তরের উপপরিচালকগণ, ট্রেনিং কমপ্লেক্সের অধ্যক্ষসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা-কর্মচারীগণ ।

এদিকে, আব্দুল্লাহ মোঃ আদিল ও খালেদ আহমদ শ্রেষ্ট ভলান্টিয়ার নির্বাচিত হওয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগ সিলেট এর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেট বিভাগীয় সহকারী পরিচালক শফিকুল ইসলাম ভুঞা এক বিবৃতিতে তাদের অভিনন্দন জানান।

বিবৃতিতে তিনি বলেন, সারা বছরের ভলান্টিয়ারদের কার্যক্রমের পারফরম্যান্সের উপর ভিত্তি করে প্রতি বছর শ্রেষ্ট ভলান্টিয়ার নির্বাচিত করা হয়। সেরা ১৫ তে আদিল ও খালেদ নির্বাচিত হওয়ায় আমাদের সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগ খুবই আনন্দিত ও গর্বিত। তাদের কাজের মূল্যায়ন তারা পেয়েছে।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম