সিলেটের বিশ্বনাথে ৮মে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে ‘কৈ মাছ’ প্রতীকের প্রার্থী, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক ভাইস চেয়ারম্যান গৌছ খানের নির্বাচনী প্রতীক ‘কৈ মাছ’র সমর্থনে সোমবার (৬ মে) বিকেলে পৌর শহরে প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি পৌর এলাকার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে প্রবাসী চত্বরে অনুষ্ঠিত পথসভাস্থলে এসে শেষ হয়।
 

‘কৈ মাছ’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত পথসভায় চেয়ারম্যান প্রার্থী গৌছ খান বলেন, আমার ওই কৈ মাছ, যেই-সেই ‘কৈ’ নয়। এটি বাবা শাহজালালের ‘কৈ মাছ’। তাই আট ইউনিয়নে ‘কৈ মাছ’র জোয়ার সৃষ্টি হয়েছে। আমি আপনাদের পরিক্ষিত। আপনাদের ভোটেই নির্বাচিত হয়েই উপজেলা পরিষদে সততা ও নিষ্ঠার সাথে ‘ভাইস চেয়ারম্যান তথা ভারপ্রাপ্ত চেয়ারম্যান’র দায়িত্ব পালন করেছি। আমি আমার দায়িত্ব পালনকালে কোন প্রকারের অনিয়ম-দূর্নীতির সাথে জড়িত হয়নি। তাই আগামী ৮মে আপনারা বাবা শাহজালালের ‘কৈ মাছ’ প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আমি আপনাদেরকে কাঙ্খিত উন্নয়ন উপহার দেব।
 


‘কৈ মাছ’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত প্রচার মিছিল পরবর্তি পথসভা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিশ্বনাথ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিনের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বশির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে উপজেলা ও পৌর এলাকা থেকে আসা ‘কৈ মাছ’ প্রতীকের কর্মী-সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-১৯৯৩