মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা প্রশাসন ও কুলাউড়া দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে।

‘আপনার অধিকার, আপনার দায়িত্ব: দুর্নীতিকে না বলুন’ এ প্রতিপাদ্য নিয়ে বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও মহতোসিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কমিটির সম্পাদক মো. ফয়জুর রহমান ছুরুকের পরিচালনায় কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।


প্রধান অতিথির বক্তব্যে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভিশন’৪১ বাস্তবায়নে একটি দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার শপথ গ্রহণের আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল মতিন, কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি ও কমিটির সহ-সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী প্রমুখ।

সভা শেষে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মুখে এক মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

 

সিলেটভিউ২৪ডটকম/এসআরএসি/এসডি-০১