সিলেট নগরীর উত্তর কাজীটুলা এলাকাবাসীর উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

করোনা পরিস্থিতির কারণে এবার সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে ওয়াজ মাহফিলে যোগ দিতে হবে।


শুক্রবার (২১ জানুয়ারি) উত্তর কাজীটুলা জামে মসজিদে এ মাহফিল অনুষ্ঠিত হবে।

আসরের নামাজের পর থেকে ওয়াজ মাহফিল শুরু হয়ে মাগরিব ও এশার নামাজের বিরতি দিয়ে চলবে মধ্যরাত পর্যন্ত। মধ্যরাতে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

মাহফিলের বিভিন্ন পর্যায়ে উপস্থিত থেকে ধর্মীয় বক্তব্য রাখার কথা রয়েছে মাদরাসা মারকাযুল ইহসান ঢাকার প্রিন্সিপাল হযরত মাওলানা শাহ তৈয়্যেব আশরাফ (দা. বা), টঙ্গী গাজীপুরের হযরত মাওলানা মুফতি জুনাইদ আহমদ ফয়েজী, সিলেট নগরীর চারাদিঘীরপার জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মুফতি মঞ্জুর রশীদ আমিনী, কালিঘাটের হযরত শাহচট জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা জামাল উদ্দীন আজমীসহ সিলেটের বিভিন্ন পর্যায়ের আলেম ওলামায়ে ক্বেরামগণ।

ওয়াজ ও দোয়া মাহফিলে পৃথক অধিবেশনে সভাপতিত্ব করবেন উত্তর কাজীটুলা জামে মসজিদের সাবেক প্রধান ইমাম ও এলাকার প্রবীণ ব্যক্তিত্ব হাকীম মো. শরীফ উদ্দিন, উত্তর কাজীটুলা জামে মসজিদের বর্তমান প্রধান ইমাম ও খতিব হযরত মাওলানা ক্বারি খলিলুর রহমান, উত্তর কাজীটুলা জামে মসজিদের মোতাওয়াল্লি মো. আব্দুল বাকি বাবলা, উত্তর কাজীটুলা জামে মসজিদের উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রবীণ সাংবাদিক আব্দুল মালিক জাকা ও মসজিদের উপদেষ্টা পরিষদ সদস্য শাহিন আহমদ।

উক্ত মাহফিলের সিলেটের ধর্মপ্রাণ মুসল্লিদের উপস্থিতি কামনা করেছেন উত্তর কাজীটুলা জামে মসজিদের উপদেষ্টা পরিষদের সদস্য মো. আব্দুল কাইয়ূম।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০৪