সিলেটের বিশ্বনাথে উপজেলার বিশ্বনাথ ইউনিয়ন কৃষক লীগের কর্মীসভা সোমবার বিকেলে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। 


কর্মীসভায় মফিক মিয়াকে সভাপতি, কমরু মিয়াকে সাধারণ সম্পাদক, মিনহাজুর রহমান ও কয়ছর আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিস্ট বিশ্বনাথ ইউনিয়ন কৃষক লীগের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।



কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পংকি খান। 

 

তিনি বলেন, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত। এই ইউনিয়নে অনেক ত্যাগী নেতাকর্মী থাকার কারণে দল এগিয়ে আছে, আর আশা করি থাকবেও। তবে এর জন্য প্রয়োজন সব সময় আওয়ামী লীগের পক্ষে এই ইউনিয়নের সর্বস্তরের মানুষের সমর্থন থাকা। যারা দলের আদর্শ লালন করে, আওয়ামী লীগ তাদেরকে সব সময় মূল্যায়ন করে। যার প্রমাণ আজ কৃষক লীগের কমিটিতে ত্যাগী ও পরিশ্রমী নেতাকর্মীদের স্থান পাওয়া। 

 

উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুলের পরিচালনায় কর্মীসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ। 


বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম, যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক জয়নাল আহমদ।

 

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ নূর মিয়া, আকবর আলী, তফজ্জুল আলী, হারিছ আলী, জামাল মিয়া, রিয়ান আলী, শানুর আহমদ জয়দু, পৌর আওয়ামী লীগ নেতা জাবেদ মিয়া, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, আকবর আলী, আব্দুল হেকিম, আমরোজ আলী, যুগ্ম সম্পাদক মারফত আলী, দপ্তর সম্পাদক শাহ কবির আহমদ, দেওকলস ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সৈয়দ শহিদুল ইসলাম, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, সদস্য বকুল দেবনাথ, আশিক আলী, উপজেলা কৃষক লীগ নেতা মামুনুর রশীদ, সোনাফর আলী, এনায়েত হোসেন বদরুল, লিটন খান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক প্রমুখ নেতৃবৃন্দ। 

 


বিশ্বনাথ ইউনিয়ন কৃষক লীগের নতুন কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি আব্দুল মতিন, আব্দুল আজিজ ভুলন, আব্দুল মতলিব, গৌছ মিয়া, আনহার আলী, যুগ্ম সম্পাদক আব্দুল হামিদ, কামরুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুল মন্নান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোতাহির আলী খান, দপ্তর সম্পাদক কানতু গোম্বামী, তথ্য ও গবেষনা সম্পাদক শিবু কান্তি দাশ, সমবায় বিষয়ক সম্পাদক কাউসার আহমদ, কুটি শিল্প বিষয়ক সম্পাদক রিয়াজ উল্লাহ, স্বাস্থ্য ও পরিবার বিষয়ক সম্পাদক সুবেল আহমদ, মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক সেবুল মিয়া, কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক আনোয়ার মিয়া, কৃষি ও পুর্নবাসন সম্পাদক মখছির আলী, পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক ইছবর আলী, ভ‚মি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আশিক মিয়া, কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনু মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক শাহানারা বেগম, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক রুহেল খান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মখন মিয়া, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সায়মন মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক তৈয়ব আলী, কার্যনির্বাহী সদস্য তোয়ায়েল আহমদ, শুকুর আলী, বদরুল ইসলাম, মনির আলী, সফিকুল ইসলাম, সিরাজ মিয়া, সোনা মিয়া, সায়মন মিয়া, আপ্তাব আলী, সেলিম মিয়া, সুরুজ আলী, তৈয়ব আলী, রিয়াজ উল্লাহ, শাহ আলম, নিজাম উদ্দিন, আলমগীর, আব্দুল আলীম, আব্দুস সালাম, নিবারণ দাশ, আলী হোসেন, জমির আলী, সুরঞ্জিত দাশ, বিপুল বৈদ্য, সন্তু মিয়া, রাজিন্দ্র নাথ, এনাম আহমদ, কিবরিয়া মিয়া, স্বপন আহমদ, সালেক আহমদ, রফিক মিয়া।

 

 

সিলেটভিউ২৪ডটকম/পিবিএ/এসডি-০৪