রেস্টুরেন্টগুলোতে স্টাফ সংকট ও বর্তমান অর্থনৈতিক মন্দার কারণে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টগুলো একের পর এক বন্ধ হচ্ছে। ঠিক সেই মুহূর্তে ব্রিটেনের নর্থাম্পটনের ওয়েলিংবরা রোডে ভুজন বিলাসীদের প্রিয় রেস্টুরেন্ট বাংলাদেশী মালিকানাধীন রেস্টুরেন্ট ‘আরামিনতাজ’ যাত্রা শুরু করে প্রশংসা কুড়িয়েছে সবার।

 


বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ রেস্টুরেন্ট আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উদ্বোধন করেন নর্থাম্পটন সাউথ আসনের এমপি এন্ড্রোলেওয়ার এমপি।

 

উদ্বোধনী অনুষ্ঠানের পর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কনজারভেটিভ ফ্রেন্ডস  অফ বাংলাদেশ এর জেনারেল সেক্রেটারি কাউন্সিলর নাজ ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- এন্ড্রো লেওয়ার এমবিই এমপি, আরামিনতাজ রেস্টুরেন্ট এর মালিক সিরাজ ইসলাম ও হেড সেফ এহসানুল ইসলাম চৌধুরী শামীম, কাউন্সিল লিডার জনাতুন নুন এবং ডমিনি  গ্লোবাল সহ আর অনেকেই।

 

এ অনুস্টানে এম পি, পুলিশঅফিসার, কাউন্সিলরসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিগন উপস্তিত ছিলেন।

 

সবশেষে বিশাল আকারের কেক কেটে অনুস্টানের সমাপ্তি হয়।

 

এন্ড্রো লেওয়ার এমবিই এমপি আরামিনতাজ রেস্টুরেন্টের খাবার খাবার খেয়ে  খুব পছন্দ করেছেন।

 

তিনি বলেন, আরামিনতাজ খুব ভালো জায়গায় খুলেছে। এখানে ভালো ব্যবসা হবে।আরামিনতাজের খাবার যেমন  ভালো তেমনি সার্ভিস ও খুব ভালো। এই আরামিনতাজ রেস্টুরেন্টের মালিক সিরাজ ইসলাম ও তার ভাই সাফরন রেস্টুরেন্টের মালিক নাজ ইসলামের সাথে আমার বেশ কয়েক বছর থেকে ভালো সম্পর্ক।

 

এওয়ার্ড বিজয়ী আরামিনতাজ এর আগে ছিলো শুধু টেকওয়ে।এটা সফলতার পর এখন রেস্টুরেন্ট  হিসাবে চালু করা হলো।

 

আরামিনতাজ এর মালিক বিশিষ্ট কমিউনিটি এক্টিভিস্ট সিরাজ ইসলাম বললেন, আমরা আগের মতো খাবারের মান বজায় রেখেছি। আশা করি সবার ভালো লাগবে। আমরা সব ধরনের খাবারের পাশাপাশি বাংলাদেশী কমিউনিটি জন্য স্পেশাল বেশ কয়েকটি  খাবার আছে। যা সকলের ভালো লাগবে।

 


সিলেটভিউ২৪ডটকম/শামীম/এসডি-০৩