‘ব্যাচ-৯৩’র উদ্যোগে সিলেট মহানগরীর ৯ নং ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত দুই শতাধিক পরিবারের মাঝে খাবার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

 


বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে খাবার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ।

 

তিনি বলেন, “সিলেটে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও এখনো নগরীর বেশীরভাগ এলাকায় বন্যার পানি রয়ে গেছে। বন্যার শুরু থেকেই ক্ষতিগ্রস্তদের পাশে সহায়তা অব্যাহত রেখেছে সরকার। এর পাশাপাশি আওয়ামী লীগ নেতাকর্মীদেরও বন্যার্তদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন আমাদের নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা যে যার মতো বন্যার্তদের সহযোগিতা করে যাচ্ছি। সেই সাথে ইনশাআল্লাহ সকলে মিলে আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারব।”

 

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, ১৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দিলওয়ার হোসাইন সজীব, ‘ব্যাচ-৯৩’র প্রতিনিধি আব্দুল মোনায়েম তুহেল, এডমিন এম মিরাজ হোসেন সাজ্জাদ তালুকদার, সৈয়দ আরিফুজ্জামান জুয়েল, ফরিদ হোসেন মাসুম, মডারেটর এমদাদ চৌধুরী,  বদরুজ্জামান প্লাবন, সিলেট মহানগর তাতীলীগের সহ সভাপতি মিল্টন তালুকদার, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পি প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০১