নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখায় বন্যায় দুর্গত এলাকার মানুষজন মানবেতর দিন কাটাচ্ছেন। এই অবস্থায় তাদের পাশে দাঁড়িয়েছেন দাসেরবাজার উচ্চ বিদ্যালেয়র প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাস। তিনি নিজ উদ্যোগে বুধবার দুপুরে দাসেরবাজার উচ্চ বিদ্যালয়ে দাসেরবাজার এলাকার বন্যা দুর্গত ৭৫ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল ২ কেজি, ডাল আধাকেজি, আলু ২ কেজি ও ২টি ওরস্যালাইন। 

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খদন্দকার মুদাচ্ছির বিন আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মঈন উদ্দিন, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ, দাসের বাজার ইউপি চেয়ারম্যান স্বপন কুমার চক্রবর্ত্তী, ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক বাবু দিবারঞ্জন দাস ও দাসের বাজার উচ্চ বিদ্যালেয়র প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাস প্রমুখ। 


শিক্ষক দীপক রঞ্জন দাস বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষজন অসহায় হয়ে পড়েছেন। মানবিক কারণে সাধ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সরকারের পাশাপাশি এই দু:সময়ে সবার উচিত বন্যা ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো। তাহলে তাদের কষ্ট কিছুটা লাগব হবে।

সিলেটভিউ২৪ডটকম/লাভলু