বন্যাদূর্গত মানুষের মাঝে ধারাবাহিক ত্রাণ তৎপরতা অব্যাহত রয়েছে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল। ধারাবাহিক ত্রাণ তৎপরতার অংশ হিসেবে শুক্রবার সকালে মেডিকেলের উদ্যোগে ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নের সুরিকোনা গ্রামে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 


এছাড়া বিকেলে উপজেলার দয়ামীর ইউনিয়নের পারকুল মাদরাসা ও খন্দকার বাজারে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন- সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক ড. ওয়ালী তছর উদ্দীন এমবিই, পরিচালক প্রফেসর ডাঃ আজির উদ্দীন আহমদ, পরিচালক এমদাদ হোসেন চৌধুরী, দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নূর, দয়ামীর ইউনিয়নের চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন, সাবেক চেয়ারম্যান আব্দুল হাই মশাহিদ, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম ইমরান, ওসমানীনগর উপজেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুহিব হাসান, মিজানুর রহমান, জুয়েল আহমদ, এনামুল ইসলাম হিরা মেম্বার, আফজারুল হক মেম্বার, সেবুল মিয়া মেম্বার, তাজুল ইসলাম ও মাহমুদ হোসেন প্রমূখ।

 

ত্রাণ বিতরণকালে বক্তারা বলেন, সাম্প্রতিক বন্যায় সিলেটের বন্যাদূর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল। ইতোমধ্যে প্রতিষ্ঠানের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় ২৫ লক্ষ টাকার ত্রাণ তহবিল গঠন করা হয়েছে। উক্ত তহবিলে উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সকল কর্মকর্তা কর্মচারীর একদিনের বেতনের টাকা উৎসর্গ করা হয়েছে। এই তহবিল থেকে বন্যাদূর্গত এলাকায় ধারাবাহিকভাবে ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি বন্যার্তদের চিকিৎসা সেবায় ফ্রি মেডিকেল ক্যাম্প চলমান রয়েছে। বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত উইমেন্স মেডিকেল কলেজের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১১