পিডিজি এম আতাউর রহমান পীর বলেছেন, নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করা মহৎ ও পুণ্যময় কাজ। বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মানুষজন মানবেতর জীবনযাপন করছেন। অর্ধাহারে-অনাহারে দিন কাটাচ্ছেন। এমতাবস্থায় সমাজের বিত্তবান ও মানবিক বোধসম্পন্ন ব্যক্তিরা দুর্দশাগ্রস্ত মানুষগুলোর পাশে এসে দাঁড়ানো উচিত। আর্তমানবতার সেবায় সকলের এগিয়ে আসা দরকার। অসহায় দুস্থ মানুষদের পাশে দাঁড়ানো সামাজিক ও মানবিক দায়িত্ব। তিনি নিজ নিজ অবস্থান থেকে সাধ্য মত মানবিক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।


সোমবার (৪ জুলাই) সিলেট ও কুমিল্লার বিভিন্ন রোটারী ক্লাবের উদ্যোগে রোটারী আন্তর্জাতিক জেলা (৩২৮২)এর আইপিডিজি আবু ফয়েজ খান চৌধুরীর সহযোগিতায় সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনা ইউনিয়ের ৫নং ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে মধ্যে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।



উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন আইপিডিজি আবু ফয়েজ খান চৌধুরী, পাষ্ট ফার্স্ট লেডি ফিরোজা রহমান, পিপি কামাল উদ্দিন ভূইয়া, রোটারী ক্লাব অব সিলেট সিটির প্রেসিডেন্ট রোটাঃ তানিয়া আহমেদ, রোটারী ক্লাব অব ডাউন টাউন এর প্রেসিডেন্ট রোটাঃ মোস্তফা আজাদ, কুমিল্লা ক্লাব অব সিটির প্রেসিডেন্ট (ইলেক্ট) রোটাঃএম কে রহমান জনি, মুজিবুর রহমান পীর, এডভোকেট মুসফিকুর রহমান পীর, মোহাম্মদ বনি আমীন পীর, সাবেক মেম্বার শেখ গোলাম মোস্তফা।  এসময় আরো উপস্থিত ছিলেন সাচনা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার ইসলাম নূর, এডভোকেট নাসিরুল হক আফিন্দী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ