সিলেটের কানাইঘাট ও গোয়াইনঘাট উপজেলায় কোভিড-১৯ ও বন্যাদুর্গত ১৩ হাজার ৮৮৬ পরিবারের মধ্যে ৬ কোটি ৯৪ লক্ষ ৩০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

 


শনিবার (১৬ জুলাই) কানাইঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার কোভিড-১৯ ও বন্যায় ক্ষতিগ্রস্ত উপকারভোগী পরিবারের মধ্যে RELI প্রকল্পের আওতায় এ আর্থিক অনুদান প্রদান করা হয়।

 

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সচিব (অব:) ও  এসডিএফ’র চেয়ারম্যান মো. আব্দুস সামাদ।

 

এসময় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মোমিন চৌধুরী ও কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি প্রমুখ।

 

এসময় জেলা প্রশাসক মো. মজিবর রহমান বন্যা ও কোভিড মোকাবেলা করে টিকে থাকার কারণে কানাইঘাটবাসিকে কৃতজ্ঞতা জানান এবং বন্যা পরবর্তী সময়ে নগদের মাধ্যমে কানাইঘাট ও গোয়াইনঘাট উপজেলার এসডিএফ এর ১৩৮৮৬ জন সদস্যদের মধ্যে ৬ কোটি ৯৪ লক্ষ ৩০ হাজার টাকা বিতরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। 

 

উপকারভোগীদের মধ্যে রয়েছেন গোয়াইনঘাট উপজেলার ৬৬ টি গ্রামের ৬৯৫০ পরিবার ও কানাইঘাট উপজেলায় ৬৬ টি গ্রামের ৬৯৩৬ পরিবার।

 

সিলেটভিউ২৪ডটকম/জেপি