বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে আরও ৪৯ হাজার ৩০৯ প্যাকেট ও বস্তা খাদ্য বরাদ্দ দিয়েছে সরকার। এর মধ্যে সিলেট বিভাগের সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার জন্য বরাদ্দ দেয়া হয়েছে ১৪ হাজার ৯০০ প্যাকেট ও বস্তা শুকনো এবং অন্যান্য খাবার বরাদ্দ দেxয়া হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে এই বরাদ্দ দেওয়া হয়েছে। মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য অফিসার মো. সেলিম হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।


এতে বলা হয়, বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেট বিভাগের জেলা সমূহের মধ্যে সিলেট জেলার জন্য তিন হাজার, সুনামগঞ্জ জেলার জন্য পাঁচ হাজার, হবিগঞ্জ জেলার জন্য তিন হাজার ও মৌলভীবাজার জেলার জন্য তিন হাজার ৯০০ প্যাকেট ও বস্তা শুকনো এবং অন্যান্য খাবার বরাদ্দ দেওয়া হয়েছে।

সবমিলিয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত জেলা সমূহের মধ্যে মোট ৪৯ হাজার ৩০৯ প্যাকেট ও বস্তা শুকনো এবং অন্যান্য খাবার বরাদ্দ দেওয়া হয়েছে।

বরাদ্দকৃত শুকনো ও অন্যান্য খাবার শুধুমাত্র আপদকালীন সময়ে বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে মানবিক সহায়তা হিসেবে বিতরণ করতে হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সিলেটভিউ২৪ডটকম/পিডি/আরআই-কে