সিলেট বিভাগে আবারও করোনাভাইরাসের সংক্রমে ১ জনের মৃত্যু হয়েছে। গেল ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যুর পাশাপাশি ২৭ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। একই সময় হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ জন এবং বর্তমানে ৪ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

 


মঙ্গলবার (২৬ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গেল ২৪ ঘণ্টায় ২০৭ জনের করোনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ২৭ জনের করোনা শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ১৩.০৪ শতাংশ।

 

জানা যায়- গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ১ জনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা। এ পর্যন্ত সিলেট বিভাগে ১ হাজার ২৪৩ জন মারা গেছেন। তারমধ্যে সিলেট জেলার ৯২৪ জন, সুনামগঞ্জ জেলার ৭৫ জন, হবিগঞ্জ জেলার ৪৯ জন ও মৌলভীবাজার জেলার ৭২ জন রয়েছেন।

 

এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের ২০৭ জনের করোনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ২৭ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ১৯ জন, সুনামগঞ্জ জেলার ২ জন, মৌলভীবাজার জেলার ৪ জন ও হবিগঞ্জ জেলার ২ জন রয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে ৬৭ হাজার ৩৮১ জন আক্রান্ত হয়েছেন। তারমধ্যে সিলেট জেলার ১৭ হাজার ২৫১ জন, সুনামগঞ্জ জেলার ৭ হাজার ৭২ জন, হবিগঞ্জ জেলার ৭ হাজার ৬৮৭ জন ও মৌলভীবাজার জেলার ৯ হাজার ৯২০ জন রয়েছেন।

 

সিলেটভিউ২৪ডটকম/জেপি