মৌলভীবাজারের রাজনগরে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।


শুক্রবার (৫ আগস্ট) সকালে উপজেলার মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর উপজেলা পরিষদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়। সকাল ১১ টার দিকে এ উপলক্ষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।


 

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা পালের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা নজরুল ইসলাম খানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত, রাজনগর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান শাহানারা রুবি, বীর মুক্তিযোদ্ধা সজল চক্রবর্তী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদির ফৌজি।


এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) বাবলু সূত্রধর, উপজেলা কৃষি কর্মকর্তা মো. রেজাউল করিম, বিআরডিবি কর্মকর্তা গোলাম রব্বানী খান, উপজেলা কৃষকলীগের সভাপতি মাহমুদুর রহমান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শাহ আলম খান, সাংগঠনিক সম্পাদক ফাহাদুর রহমান ফুয়াদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মনিন্দ্র ঘোষ, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক আতিক মিয়া প্রমুখ।

 

সিলেভিউ২৪ডটকম/সুহেল/মুন্না