অবশেষে শুরু হলো ছাদখোলা বাসে চ্যাম্পিয়ন ফুটবলারদের যাত্রা। বিমানবন্দরের সব আনুষ্ঠানিকতা শেষ করে বিকেল ৩টা ৩০ মিনিটে ছাদখোলা বাসে করে বাফুফে ভবনের উদ্দেশে রওনা হয়েছে সাবিনা খাতুনের দল।

 


বিমানবন্দর থেকে নারী ফুটবলারদের নিয়ে এই ছাদখোলা বাস যাবে মতিঝিলস্থ বাফুফে ভবনে। আগেরদিন এই বাসযাত্রার রোডম্যাপ জানিয়ে দিয়েছিল বাফুফে।

 

সেই অনুযায়ী বিমানবন্দর থেকে কাকলি হয়ে মহাখালি ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, পিএমও অফিসের পর বিজয় স্মরণীতে এসে হাতের বাঁয়ে চলে যাবে এই বাস।

 

সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে পৌঁছাবেন ফুটবলাররা। পরে কাকরাইল থেকে হাতের বাঁয়ে- ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্বর হয়ে বাফুফে ভবনে গিয়ে পৌঁছাবেন চ্যাম্পিয়নরা।

 

এর আগে দুপুর ১টা ৫০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল (র) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশের ইতিহাসগড়া মেয়েরা। বিমান থেকে নামার পর তাদের গলায় ফুলের মালা ও উত্তরীয় দিয়ে স্বাগত জানানো হয়।

 

পরে বিমানবন্দরেই তাদের একটি সংবাদ সম্মেলন করার কথা ছিল। কিন্তু মাত্রাতিরিক্ত ও চরম বিশৃঙ্খলার কারণে সেটি বাতিল করতে বাধ্য হয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-০৩


সূত্র : জাগোনিউজ