গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া রাসেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির হাতকে আরো শক্তিশালী গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের ঐক্যবদ্ধের বিকল্প নেই।

 


তিনি নবগঠিত গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল পরবর্তী পথ সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ'র সভাপতি সুফিয়ান আহমদ এবং সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজিব'র নেতৃত্বে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

 

মিছিলটি উপজেলা শহীদ মিনার থেকে শুরু হয়ে গোয়াইনঘাট উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে এসে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

 

গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজিব'র পরিচালনায় সভাপতির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নীতি ও আদর্শ নিয়ে চলতে হবে। সংগঠনটির সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নীতি ও আদর্শ নিয়ে ছাত্রলীগকে পরিচালিত হতে হবে এবং এর মাধ্যমেই আগামীতে দেশ পরিচালনায় যোগ্য নেতৃত্ব পাওয়া যাবে। আগামী দিনের নেতৃত্ব যেন প্রজন্মের পর প্রজন্মের একটি ধারাবাহিকতায় আসে। আর এ নেতৃত্ব যেন ছাত্রলীগের মধ্য দিয়ে তৈরি হয় সে লক্ষ্যে প্রস্তুতি নিতে হবে।

 

আনন্দ মিছিল পরবর্তী পথ সভায় বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম রাব্বানী সুমন, সাবেক সহ-সভাপতি রেজাউল করিম রাজ্জাক, গোয়াইনঘাট উপজেলা মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মো. গোলাম সরোয়ার, রুস্তমপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ফয়ছল আহমদ, ফয়েজ আহমদ সহ সভাপতি সিলেট মহানগর শ্রমিকলীগ, এ কে এম জাকারিয়া সিলেট জেলা ছাত্রলীগ নেতা সদরুল ইসলাম সাবেক বন ও পরিবেশ সম্পাদক সিলেট ল কলেজ ডালিম আহমদ সহ সভাপতি গোয়াইনঘাট কলেজ ছাত্রলীগ আবুল হোসেন।

 

উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দরা ছাড়াও আনন্দ মিছিলে গোয়াইনঘাট উপজেলা ও গোয়াইনঘাট সরকারি কলেজসহ উপজেলার ১২টি ইউনিয়ন থেকে আগত বিভিন্ন পর্যায়ের ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 


সিলেটভিউ২৪ডটকম/মতিন/এসডি-১৪