তিনদিনের সফরে সিলেট এসে পৌঁছেছেন মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। এসময় তাঁকে স্বাগত জানান সিলেটের প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।



এসময় তাঁকে স্বাগত জানান- সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, সিলেট রেঞ্জ ডিআইজি মো. মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, এসএমপি কমিশনার মো. নিশারুল আরিফ, সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান ও সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন প্রমুখ।


পরে মন্ত্রীপরিষদ সচিব বিমানবন্দর থেকে সিলেট সার্কিট হাউজে এসে পৌঁছান। এসময় গার্ড অব অর্নার দেয়া হয় তাকে। পরে বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলোচনায় অংশগ্রহণ করেন। 


সফরসূচি অনুযায়ী আগামীকাল শুক্রবার (৩০ সেপ্টেম্বর) মন্ত্রীপরিষদ সচিব সিলেট জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সিলেট থেকে শ্রীমঙ্গলের উদ্দেশ্যে রওনা দেবেন। সেখানে একই দিন সন্ধ্যায় তিনি মৌলভীবাজারের জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলোচনায় অংশগ্রহণ করবেন।


পরদিন শনিবার (১ অক্টোবর) মৌলভীবাজারে workshop on implementation of national Social Security Strategy(NSSS)-এ অংশগ্রহণ শেষে সড়কপথে ঢাকার উদ্দেশ্যে মৌলভীবাজার ত্যাগ করবেন।


এ সফরে সাবেক তথ্য সচিব ও এটুআই’র সিনিয়র স্ট্র্যাটেজিক অ্যাডভাইজার মিজ কামরুন নাহার এবং মন্ত্রীপরিষদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

 


সিলেটভিউ২৪ডটকম/মুন্না