সিলেটে নারী এশিয়া কাপের প্রথম ম্যাচে বড় জয় পেলেও দ্বিতীয় ম্যাচে এসে পাকিস্তানের কাছে ধরাশায়ী হয় বাংলাদেশের নারীরা। সে ম্যাচে ৯ উইকেটের ব্যবধানে হারে সালমা খাতুন-নিগার সুলতানারা। সে ম্যাচের বাজে পারফরম্যান্স ভুলে আগামীকাল বৃহস্পতিবার তৃতীয় ম্যাচে মালেয়েশিয়ার বিপক্ষে লড়বে টাইগ্রেসরা।

 


আজ বুধবার দলীয় অনুশীলন শেষে সংবাদ সম্মেলনে আসেন স্পিনার সানজিদা আক্তার মেঘলা। জানালেন, দলের সবাই ইতিবাচক আছে, পরের ম্যাচেই ঘুরে দাঁড়াব।

 

প্রথম ম্যাচে বড় ব্যবধানে জয় তুলে দ্বিতীয় ম্যাচে বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশের মেয়েরা। তবে এসব নিয়ে ভাবছেন না স্পিনার সানজিদা। জানালেন ম্যাচে হার জিত থাকবেই।

 

এ নিয়ে সানজিদা বলেছেন, 'অবশ্যই আমাদের সিনিয়র আপুরা অনেক ইতিবাচক। তারা সবসময় জুনিয়রদের সমর্থন দেন। আমি দলের মধ্যে জুনিয়র, সিনিয়ররা সবসময়... হার-জিত দলে থাকবেই, এটা নিয়ে কোনো নেতিবাচকতা আমাদের নেই। আমরা ইতিবাচক আছি, পরের ম্যাচেই ঘুরে দাঁড়াব।'

 

পাকিস্তানের চেয়ে অনেক কম শক্তিশালী দল মালয়েশিয়া। এর আগে এই প্রতিপক্ষের সঙ্গে খেলেছে বাংলাদেশ। ফলে ধারণা রয়েছে সানজিদার, জানালেন আগামীকালের ম্যাচে নিজেকে উজাড় করে দিতে চান।

 

সানজিদা বলেন, 'মালেশিয়ার সঙ্গে কমনওয়েলথে মুখোমুখি হয়েছি। ওদের দল নিয়ে ধারণা আছে। ইনশাআল্লাহ ভালো হবে মোটামুটি। যেমন আমি গত ম্যাচে দলের চাওয়া অনুযায়ী পারফর্ম করতে পারিনি। টার্গেট থাকবে পরের ম্যাচে যেন নিজেকে উজাড় করে দিতে পারি।'

 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-১২


সূত্র : ঢাকাপোষ্ট