বলিউডের আবেদনময়ী অভিনেত্রী মৌনি রায়। নিজের অভিনয়, নৃত্য ও গ্ল্যামার দিয়ে ভক্তদের মন জয় করা এই অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে সবসময় সক্রিয় থাকেন। ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজের ভালোলাগা ও কাজের মুহূর্তগুলো।

এ ছাড়া বিকিনি পরে উত্তাপ ছড়াতেও জুড়ি নেই তার। এবার তিনি সবাইকে চমকে দিলেন তার নতুন গানের শুটিংস্পটের ছবি দিয়ে।


 

সম্প্রতি মৌনি তার ইনস্টাগ্রামে আসন্ন মিউজিক ভিডিও ‘ফাকিরান’-এর শুটিংস্পটের ছবি শেয়ার করেন। যেখানে লাল আলোয় মোহনীয় দেখাচ্ছে তাকে। ছবিতে তিনি গানের কস্টিউমে সবার নজর কাড়েন। মৌনির পরনে থাকা লাল লেহেঙ্গার সঙ্গে লাল অন্তর্বাস সবাইকে মুগ্ধ করেছে। ছবিগুলো শেয়ার করে মৌনি ক্যাপশনে জুড়ে দেন গানের লিঙ্ক।

 

তার ‘ফাকিরান’ গানটি টি-সিরিজের ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয় ৩০ নভেম্বর। গানটি ইতোমধ্যে ৫ মিলিয়ন দর্শক দেখে ফেলেছে। মন্তব্য পড়েছে প্রায় ৩ হাজার। ইতিবাচক মন্তব্যের পাশাপাশি নেতিবাচক মন্তব্যও পড়েছে বেশ। তবে গানটি যে এ বছরের আলোচিত গানের তালিকায় থাকবে তাতে সন্দেহ নেই। ভূষণ কুমার ও টি-সিরিজ প্রযোজিত ফাকিরান গানটিতে কণ্ঠ দিয়েছেন যাহারাহ এস খান এবং লিখেছেন ও সংগীত আয়োজন করেছেন তনিষ্ক বাগচী।

এ ছাড়া মিউজিক ভিডিওতে মৌনির সঙ্গে অভিনয় করতে দেখা যায় সাগর মিদ্দাকে।

 

মৌনির বলিউডে যাত্রা ছোটপর্দার মাধ্যমে। ‘নাগিন’ চরিত্র করে আলোচনায় আসেন তিনি। এখন ছোটপর্দার রিয়্যালিটি শোতে বিচারকের আসনে তাকে দেখা গেলেও বড়পর্দা নিয়েই ব্যস্ত সময় পার করছেন সময়ের সেরা এই আইটেম গার্ল।

 

 

সিলেটভিউ২৪ডটকম/ নাজাত-০১

 


সূত্র : প্রতিদিনের বংলাদেশ