মৌলভীবাজারের কমলগঞ্জে ইসলামিক মিশন শমশেরনগর এর উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা ও জাতীয় যাকাত বোর্ডের মাধ্যমে সেলাই প্রশিক্ষণ সমাপ্তকারী দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
 

বুধবার বেলা সাড়ে ১১টায় শমশেরনগর ইসলামিক মিশন কার্যালয়ে আলোচনা সভা শেষে আনুষ্ঠানিকভাবে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।
 


শমশেরনগর ইসলামিক মিশন এর সিনিয়র মেডিকেল অফিসার ডা. মো. মোহেব্বুল হক এর সভাপতিত্বে ও প্রোগ্রাম অফিসার মুমিনুল হক এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রইছ আল রেজুয়ান।
 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শামীম আকনজি, দৈনিক ভোরেরডাক কমলগঞ্জ প্রতিনিধি মো. জয়নাল আবেদীন, এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ধর্মী শিক্ষক মাওলানা মিজানুর রহমান, সেলাই প্রশিক্ষক মো. আব্দুল খালিক।
 

এছাড়াও উপস্থিত ছিলেন- হিসাব সহকারী (অ.ব) মো. রফিকুল ইসলাম, এল ডি এ মো. নাসির উদ্দিনসহ বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব এবং অভিভাবক, উপকারভোগী প্রশিক্ষণার্থী দু:স্থ মহিলা প্রমুখ।
 

আলোচকরা সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে যুবসমাজকে সচেতন করে তোলা এবং এগিয়ে আসার আহবান জানান।
 

আলোচনা সভা শেষে শমশেরনগর ইসলামিক মিশন এর উদ্যোগে জাতীয় যাকাত বোর্ডের মাধ্যমে সেলাই প্রশিক্ষণ সমাপ্তকারী দুঃস্থ ৯ জন মহিলাকে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয়।
 


সিলেটভিউ২৪ডটকম/জয়নাল/এসডি-১০