দক্ষিণ কোরিয়ায় বৃহত্তর সিলেটের আঞ্চলিক সংগঠন "সিলেট কমিউনিটি ইন সাউথ কোরিয়া"র উপদেষ্টা মো. আব্দুল্লাহ'র বাংলাদেশ গমন উপলক্ষে গত রবিবার (১২ মার্চ) দক্ষিণ কোরিয়ার আনসান শহরের স্বনামধন্য একটি রেস্টুরেন্টে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। 

 


সেক্রেটারি সাইফুর রহমান বশির ও ছাত্র বিষয়ক সম্পাদিকা সুরাইয়া আমরিন প্রিয়ার সঞ্চালনায় ও সিলেট কমিউনিটি ইন সাউথ কোরিয়ার সম্মানিত সভাপতি অশোক দাসের সভাপতিত্বে উক্ত বিদায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, কমিউনিটির উপদেষ্টা মীর আবু ফাহেদ সজল, মো. মতিন, সেক্রেটারি সাইফুর রহমান বশির, সিনিয়র সহ-সভাপতি রতন দে, সহ-সভাপতি মোহাম্মদ রুহুল আমিন, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান নিহাদ, শাহেদ আহমদ তারেক, মোঃ মোক্তার আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান তালুকদার, হাফিজ শামীম আহমদ, অর্থ সম্পাদক সুরঞ্জিত দাস সহ কমিউনিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশি মহিলা উদ্যোক্তা ও গ্রীন এশিয়া রেস্টুরেন্ট এন্ড মার্টের কর্ণধার মুক্তা আক্তার।‌ বক্তারা সিলেট কমিউনিটি ইন সাউথ কোরিয়ার প্রতিষ্ঠাকালীন সদস্য ও বিদায়ী উপদেষ্টা জনাব মোঃ আব্দুল্লাহ'র বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করেন। বক্তারা তাদের বক্তব্যে বলেন মো. আব্দুল্লাহ একজন ক্লিন ইমেজের সাদা মনের মানুষ তার বলিষ্ঠ ও প্রজ্ঞাবান নেতৃত্বের মাধ্যমে সিলেট কমিউনিটি ইন সাউথ কোরিয়া অনেক দূর এগিয়ে এসেছে  এবং ভবিষ্যতেও কমিউনিটির এই ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সবশেষে বিদায়ী উপদেষ্টাকে সম্মাননা স্মারক দিয়ে সম্মানিত করার মাধ্যমে এবং ফটোসেশনের মধ্যদিয়ে সিলেট কমিউনিটি ইন সাউথ কোরিয়ার সভাপতি অশোক দাস সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

সিলেটভিউ২৪ডটকম/ নাজাত