জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে হ্যাকনি শাখা উদ্যোগে আনন্দমুখর পরিবেশে, ‍রমাদ্বানের শিক্ষা লালন ও নিজ জীবনে রমাদ্বানের শিক্ষা বাস্তবায়ন এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইফতার মাহফিল ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে।
 

মঙ্গলবার (২৮ শে মার্চ) ৬ ই রমাদ্বান মঙ্গলবার যুক্তরাজ্যে হ্যাকনি শাখায় এ অভিষেক অনুষ্ঠিত হয়।


জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে হ্যাকনি শাখার সেক্রেটারী হাফেজ রশীদ আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জমিয়তে উরামায়ে ইসলাম ইউকে শাখার মুহতারাম সভাপতি, বরেণ্য আলেমেদ্বীন ড. মাওলানা শুয়াইব আহমদ।
 

প্রধান অতিথির বক্তব্যে মুহতারাম ড. মাওলানা শুয়াইব আহমদ দেশবাসীকে নিজ জীবনে রমাদ্বানের শিক্ষা ধারণ এবং রমাদ্বান পরবর্তী জীবনে রমাদ্বানের শিক্ষাকে প্রতিফলনের আহ্বান জানান। সেই সাথে পাপ-পঙ্কিলতামুক্ত জীবন গঠন, আত্মশুদ্ধির ব্যপক অনুশীলন, রমাদ্বানকে কেন্দ্র করে গোটা বছরজুড়ে সমাজকে অপরাধমুক্ত আদর্শ সমাজ বিনিমার্ণের উদাত্ত আহ্বান জানান।

উক্ত সভায় আকাবির ও আসলাফের রেখে যাওয়া আমানত শতবর্ষের ঐতিহাসিক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলামের পতাকাতলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রমাদ্বানকে ব্যপক ফলপ্রসু করার প্রতি বিশেষ গুরুত্বারোপ করা হয়।
 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইউকে জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মাওলানা মুফতি আব্দুল মুনতাকিম ও ইউকে জমিয়তের সেক্রেটারী মাওলানা সৈয়দ তামীম আহমদ।

বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন জনাব শাফি আহমদ, স্পীকার টাওয়ার হামলেটস কাউন্সিল, প্রবীন মিডিয়া ব্যক্তিত্ব মিসবাহ জামাল, নিউহাম শাখার সভাপতি জনাব জিয়াউদ্দীন, কানাইঘাট জমিয়তের সাবেক সেক্রেটারী মাওলানা আলিমুদ্দীন, তার্কিস সোলাইমানিয়া মাসজিদের সম্মানিত ইমাম শায়খ বুরহানুদ্দীন সহ অন্যান্য প্রমুখ উলামায়ে কেরমাগণ। এতে সভাপতিত্ব করেন, মাওলানা আবদুল মজিদ, সভাপতি জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে হ্যাকনি শাখা।
 

এতে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে শাখার সম্মানিত সভাপতি ড. মাওলানা শুয়াইব আহমদ সাহেব সহ ইউকে জমিয়তের অন্যান্য নেতৃবৃন্দ হ্যাকনি শাখা জমিয়তের বিভিন্ন কার্যক্রমে সন্তুষ প্রকাশ করেন এবং কাজকে আরো বেগবান, গতিশীল করার আশা ব্যক্ত করেন।
 

পরিশেষে দেশ ও জাতীর কল্যাণে মুফতি আব্দুল মুনতাকিম সাহেবের দুআ ও মুনাজাতের মাধ্যমে সুন্দর ওসুষ্ঠভাবে সমাপ্ত হয় এই আয়োজন।


 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-২১