আমেরিকার মিশিগান শাখার বাংলাদেশ জাতীয়তাবাদ দল (বিএনপি) দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করেছে। রোববার (২৬ মার্চ) বিকেল হ্যামট্রামিক সিটির একটি রেস্টুরেন্টে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েকশ নেতাকর্মী অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হয় বিএনপির ইফতার পার্টি।

এ সময় দলের প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া করা হয়। মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদ ও সরকারি দলের নির্যাতনে নিহত নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন বিএনপির সহ-সভাপতি মাওলানা কবির আহমেদ।


মিশিগান বিএনপি সভাপতি দেওয়ান আকমল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমেদের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে আমন্ত্রিত অতিথি ছিলেন হ্যামট্রামিক সিটির প্রেটেম মেয়র কামরুল হাসান ও কাউন্সিলম্যান আল সোমারি।

বক্তব্যে রাখেন খন্দকার ইউসুফ কামাল, সৈয়দ ইকবাল হোসেন চৌধুরী, মো. জামান, ছয়েফ খান, মো. জিলাল উদ্দিন, তারেক আহমেদ চৌধুরী আলী ওসিমুজ্জামান চৌধুরী রনি, সাজিদ আলম, সৈয়দ রেজা, মঈনুল হক, শাহজাহান হিটলার, মোশাররফ হোসেন লিটু, শাহাদাত হোসেন মিন্টু, মনজুরুল করিম তুহিন, রিপন লস্কর, আব্দুর রহমান, মোস্তাক আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ঢাকাপোস্ট/শাদিআচৌ-০৪