জকিগঞ্জ এসোসিয়েশন ইউকে'র উদ্যোগে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। গতকাল সোমবার ( ৪ এপ্রিল) পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে  এই অনুষ্টান সম্পন্ন হয়। এতে যুক্তরাজ্যে বসবাসরত জকিগঞ্জের বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। 

 
আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কাউন্সিলর শেরওয়ান চৌধুরী। সংগঠনের সাধারন সম্পাদক আবুল হুসেনের পরিচালনায় ও কারী জাকির হুসেনের তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া আলোচনায় বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটের সাবেক স্পীকার আহবাব হুসেন, গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর সভাপতি মুহিবুর রহমান ,কাউন্সিলর মাহফুজ আলম ফারুক, লন্ডন প্রেস ক্লাবের সহসভাপতি রহমত আলী, সাবেক সভাপতি নাহাশ পাশা, সহ-সভাপতি মাহবুবুর রহমান, সুনামগঞ্জ জেলা কমিউনিটি একটিভিস্ট ফয়জুল হক, কমিউনিটি একটিভিস্ট হাফিজ রহমান, মেহের বক্স, বাংলা টিভির চীফ রিপোর্টার আব্দুল কাদীর চৌধুরী মুরাদ, বিশিষ্ট সাংবাদিক আব্বাসুজ্জামান ও ফাহিম আনাম।   


এছাড়া আরও বক্তব্য রাখেন মৌলানা নজরুল ইসলাম, মৌলানা মইনুল ইসলাম চৌধুরী, গোলাম মর্তুজা চৌধুরী ইকবাল, আব্দুল হালিম, আক্তারুজ্জামান, ফজলে চৌধুরী একলিম, জয়নুল আবেদীন, এ কে আজাদ তাপাদার লিটু, দেলওয়ার হোসেইন, কাজী এমদাদ, কাজী খালেদ, কামরুল ইসলাম, গুলজার আহমদ, শাহাব উদ্দিন, মঈন উদ্দিন, ইসফাক চৌধুরী, আব্দুল গফফার, আমিমুল এহসান ও আবু সাঈদ চৌধুরী শাকিল। 

পরিশেষে যুক্তরাজ্য ও বাংলাদেশে যারা অসুস্থ রয়েছেন এবং যারা ইন্তেকাল করেছেন তাদের জন্য বিশেষ মোনাজাত করেন সংগঠনের উপদেষ্টা মুফতি আব্দুল মুনতাকিম। 

 

সিলেটভিউ২৪ডটকম/জুনেদ/পল্লব-৪