মৌলভীবাজারের জুড়ীতে অসুস্থ সাংবাদিক মাহবুব আলম রওশন-এর পাশে দাঁড়িয়েছে জুড়ী উপজেলা প্রেসক্লাব। চিকিৎসার জন্য প্রেসক্লাব সদস্যদের পক্ষ থেকে তাকে দশ হাজার টাকা আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। 


বুধবার দুপুরে প্রেসক্লাব নেতৃবৃন্দ উপজেলার ফুলতলা বাজারস্থ বাসভবনে তাকে দেখতে যান, চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাতে শরীক হন। এ সময় জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কবি এম. রাজু আহমেদ, সদস্য বদরুল ইসলাম, আল আমিন আহমদ ও শাহআলম উপস্থিত ছিলেন।



কিছুদিন আগে মাহবুব আলম রওশন-এর গলায় টিউমার গজায়। চলতি বছরের ৯ জানুয়ারি ঢাকায় একটি হাসপাতালে সেটি অপারেশন করা হয়। পরে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শে প্রয়োজনীয় কেমো দেয়া শেষ হয়েছে। এখন রেডিও থ্যারাপি দেয়া শুরু হবে।  এ রোগের ব্যয় বহুল চিকিৎসা চালিয়ে যেতে এক পর্যায়ে নিজের বাড়ী বিক্রি করে বর্তমানে ভাড়া বাসায় স্ত্রী, ৪ মেয়ে ও ১ ছেলে নিয়ে বসবাস করছেন তিনি।


জুড়ী উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকার বিশেষ প্রতিনিধি মাহবুব আলম রওশন দীর্ঘদিন থেকে সাংবাদিকতা পেশার সাথে জড়িত। তিনি দৈনিক ডেশটিনি পত্রিকার জুড়ী প্রতিনিধি ছিলেন। তিনি উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ছিলেন। পরিপূর্ণ সুস্থতার জন্য তিনি সবার নিকট দোয়া প্রার্থী।
    
সিলেটভিউ২৪ডটকম/মঞ্জুর/ইআ-০৮