আগামী সিলেট সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে জেলা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে মিডিয়া সেল গঠন করা হয়েছে।
 

বুধবার (৩ মে) মিডিয়া সেল কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন সিলেটভিউ-কে জানান, সিসিক নির্বাচনকেন্দ্রীক তথ্য সাংবাদিকদের সরবরাহের লক্ষ্যে ৪ কর্মকর্তাবিশিষ্ট একটি মিডিয়া সেল গঠন করা হয়।
 


এ সেলের কর্মকর্তারা হলেন- সিলেটের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা তারেক আহমদ (০১৭১২০৪৭৮১০), জেলা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের স্টাফ অফিসার ও বিয়ানীবাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন (০১৭১৮৩৫০৩৬৫), আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা কর্যালয়ের উচ্চমান সহকারী মো. মিজানুর রহমান (০১৭২১৮০১৬১২) এবং সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের উচ্চমান সহকারী মো. আলী হোসেন (০১৭১৮৮১৬১৩২)।
 

উল্লেখ্য, সিলেট সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে চলছে মনোনয়ন সংগ্রহ। গত ২৭ এপ্রিল থেকে সিলেট আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন প্রার্থীরা।
 

বুধবার (৩ মে) বিকাল ৪টা পর্যন্ত মেয়র পদে ২ ও কাউন্সিলর পদে ১৬৯ জন মনোনয়ন ফরম কিনেছেন। এর মধ্যে মেয়র প্রার্থী দুজন (স্বতন্ত্র) কিনেছেন মনোনয়ন। আর কাউন্সিলর পদে ১৬৯ জনের মধ্যে ১৪টি সংরক্ষিত ওয়ার্ডে (মহিলা কাউন্সিলর) ৪০ জন এবং ৪২টি সাধারণ ওয়ার্ডে (পুরুষ কাউন্সিলর) ১২৯ জন মনোনয়ন ফরম কিনেছেন।
 

মেয়র পদে মনোনয়ন কেনা দুজন হলেন- মোহাম্মদ আবদুল হানিফ ওরফে কুটু ও মোহাম্মদ আব্দুল মান্নান খান।

আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশন নির্বাচন ইভিএমে হবে।
 

মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই হবে ২৫ মে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১ জুন।

 


সিলেটভিউ২৪ডটকম / ডালিম /এসডি-৬১