আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর মো: মখলিছুর রহমান কামরানের সমর্থনে মতবিনিময় সভা ও দোয়া সভা অনুষ্ঠিত হয়েছে।

গত (১২ মে)  রাতে নগরীর ৯নং ওয়ার্ডের কাউন্সিলরে নিজ বাসভবন আখালিয়াস্থ  এলাকায়  এক মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আবুল হোসেন হেনার সভাপতিত্বে ও এম রশিদ আহমদ পরিচালনায়


মতবিনিময় সভা শুরুতে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর মো. মখলিছুর রহমান কামরান বলেন, একটি আধুনিক স্মাট ওয়ার্ড গড়ার স্বপ্ন।

 আমি দীর্ঘ দিন এলাকাবাসীর সেবা করেছি। অনেক কাজ অসমাপ্ত রয়ে গেছে, অনেক উন্নয়নমূলক কাজ অসম্পূর্ণ রয়ে গেছে। এলাকাবাসী আমাকে আবারো সুযোগ দিলে অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করার মধ্য দিয়ে ৯নং ওয়ার্ডকে একটি আধুনিক উন্নত  স্মাট ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি আরও বলেন,  ৯নং ওয়ার্ডবাসী অতীতে আমাকে যে ভালোবাসা দেখিয়েছে ইনশাআল্লাহ তা এখনো বিদ্যমান। আল্লাহপাক আমাকে বিজয়ী করলে এলাকার অসামাপ্ত কাজ ও অবকাঠামো উন্নয়নসহ অবহেলিত এবং দরিদ্র মানুষের কল্যাণে অতীতের ন্যায় কাজ করে যাবো। আমি আমার ওয়ার্ডবাসীর কাছে চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আগামী ২১ জুন ৯নং ওয়ার্ডবাসীর কাছে দলমত নির্বিশেষে ভোট চেয়ে দোয়া ও সমর্থন কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন-৯নং ওয়ার্ডে বিভিন্ন পাড়-মহল্লার মুরব্বীগণ-যুবক-তরুণ-ছাত্র সমাজের নেতৃবৃন্দ সহ ওয়ার্ডের সর্বস্তরের নাগরিগবৃন্দ।   

খতমে কোরআন ও মতবিনিময় সভা পর বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/ মাহি