নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ ৯ জুয়াড়ীকে গ্রেফতার করা হয়েছে। রোববার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 


স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ১১টার দিকে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই স্বপন চন্দ্র সরকারের নেতৃত্বে এসআই জাহাঙ্গীর আলম, বিজয় দেবনাথ, রাজিব রহমান, গৌতম সরকার, এএসআই পরিমল দাশসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সদর ইউনিয়নের চৌশতপুর গ্রামে মৃত জাহির উল্লার পুত্র মো. রাজা মিয়া (৫০) এর বসতঘরে অভিযান চালিয়ে আব্দুর রহিম এর পুত্র ইলাছ উদ্দিন (২৬), ধানেশ উল্লার পুত্র আবু ছালেক মিয়া(২৮), আব্দুর নুর এর পুত্র  আব্দুস সামাদ (২৩), মুসা মিয়ার পুত্র শিপন মিয়া (২৩), হান্দু মিয়ার পুত্র আলমগীর (২৯), তাজ উদ্দিনের পুত্র আম্বর উদ্দিন (৩০), মৃত তাহের উল্লার পুত্র সেলিম মিয়া (৩৮), মৃত নুর মিয়ার পুত্র সবুজ মিয়া (২৯) সহ ৯জনকে জুয়া খেলা সময় গ্রেফতার করা হয়। জুয়াড়ীকে নগদ ৮ হাজার ২শ টাকা ২০৮ পিস জুয়া খেলার তাশসহ উদ্ধার  করা হয়।


এ বিষয়ে  নবীগঞ্জ থানায় ১৮৬৭ সনের প্রকাশ্য জুয়া আইনে মামলা দায়ের করে রোববার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ বলেন স্থানীয় সূত্রে খবর পেয়ে উল্লিখিত জুয়ারীদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ-০৫