সিলেটের গোয়াইনঘাট উপজেলার ঐতিহ্যবাহী সালুটিকর বাজার উন্নয়ন পরিকল্পনা গ্রহনের জন্য সরেজমিনে পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ ও  উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান। 


সোমবার (১৫ মে) বিকেল ৫ টায় সালুটিকর বাজারের প্রতিটি গলি পরিদর্শন করেন উপজেলা পর্যায়ের সর্বোচ্চ জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসার। 



পরিদর্শন কালে বিভিন্ন ক্ষুদ্র, মাঝারি ও প্রতিষ্টিত ব্যবসায়ীদের সাথে তারা কথা বলেন। ব্যবসা পরিচালনায় ব্যবসায়ীদের সুবিধা/অসুবিধা সম্পর্কে খোঁজ খবর নেন তারা। 


এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সালুটিকর বাজার পরিচালনা কমিটির সভাপতি ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, নন্দিরগাওঁ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সালুটিকর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শামীম আহমদ, সালুটিকর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সামছু উদ্দিন, ইউনিয়ন ভুমি উপসহকারী কর্মকর্তা শাহীন আহমদ, উপানন্দ বর্মন। অপর দিকে বিকাল সাড়ে ৫ টায় সালুটিকর বাজারের ব্যবসায়ীদের নিয়ে নন্দিরগাওঁ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় মিলিত হন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ ও উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান। মতবিনিময় সভায় সালুটিকর বাজার উন্নয়নে ব্যবসায়ীদের বিভিন্ন দাবি ও সরেজমিন পরিদর্শনের আলোকে সরকারি সেড ঘর মাছ বাজার মেরামত, বাজারের ল্যাট্রিন স্থাপন, সবজি বাজারের জন্য  সেড ঘর নির্মণের পরিকল্পনা গ্রহন করা হয়। যা অগ্রাধিকার ভিত্তিতে পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে। 


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য মো. আজির উদ্দিন, মুরব্বি  হাজি আতাউর রহমান, আব্দুস সোবহান, সিরাজুল ইসলাম ফকির, হাজী ফখর উদ্দিন, তেরা মিয়া, জফুর মিয়াসহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ এবং এলাকার নেতৃবৃন্দ।

 

সিলেটভিউ২৪ডটকম/মতিন/ইআ-১২