সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বড় ব্যবধানে জয়লাভ করে ১০ বছরের ডুবন্ত নৌকাকে উদ্ধার করেছেন আনোয়ারুজ্জামান চৌধুরী। দ্বিগুণ ভোটের ব্যবধানে তিনি তাঁর নিকতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলকে ৬৮ হাজার ২৯৩ ভোটের ব্যবধানে হারিয়ে জয়লাভ করেন তিনি। 

তবে সিসিক নির্বাচনের এ ফলাফল প্রত্যাখ্যান করেছেন নজরুল ইসলাম বাবুল। 


প্রত্যাখ্যানের বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুস শহীদ লস্কর বশির। 

তিনি বুধবার (২১ জুন) রাত ৮টার দিকে সিলেটভিউকে বলেন- নজরুল ইসলাম বাবুল অসুস্থ হয়ে পড়েছেন। তা না হলে এখন তিনি সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে প্রত্যাখ্যানের ঘোষণা দিতেন। তবে আমরা শীঘ্রই এ বিষয়ে আইনি পদক্ষেপ নেবো, যেসব জায়গায় অভিযোগ দাখিল করতে হয় সেসব জায়গায় করবো। 

সিলেট সিটি করপোরেশনের নির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বুধবার (২১ জুন) সকাল ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়া সিলেটে চলে ভোটগ্রহণ। ভোটগ্রহণের সময় বিকাল ৪টা পর্যন্ত থাকলেও কয়েকটি কেন্দ্রের ভেতরে ভোটারদের লাইন থাকায় ৪টার পরে আরও কিছুক্ষণ কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। 

সাড়ে ৪টা থেকে আসতে শুরু করে ফলাফল। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত বেসরকারিভাবে পাওয়া ফলাফলে আনোয়ারুজ্জামান চৌধুরী সবকি'টি অর্থাৎ- ১৯০টি কেন্দ্রে পেয়েছেন ১ লাখ ১৮ হাজার ৬১৪ ভোট। আর তাঁর নিকতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল পেয়েছেন ৫০ হাজার ৩২১ ভোট। ৬৮ হাজার ২৯৩ ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন আনোয়ারুজ্জামান।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম