বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য জিল্ল্লুর রহমান জিল্লু বলেছেন, “বিএনপি দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্টার জন্য লড়াই করে যাচ্ছে ।যে গণতন্ত্র ও ভোটাধিকারের জন্য ১৯৭১ সালে দেশের মানুষ রক্ত দিয়ে দেশ স্বাধীন করেছিলো। আওয়ামী লীগ জনগনের ভোটের অধিকার হরণ করে সারা দেশে স্বৈরাচারী শাসন কায়েম করেছে।এমন অবস্থা দেখার জন্য ৭১ সালে মানুষ রক্ত দিয়ে দেশ স্বাধীন করেননি। যতদিন পর্যন্ত দেশে আইনের শাসন ও গণতন্ত্র প্রতিষ্টা না হবে ততোদিন পর্যন্ত বিএনপি লড়াই সংগ্রাম চালিয়ে যাবে।হামলা মামলা কিংবা হত্যা করে বিএনপিকে রাজপথের আন্দোলন থেকে সরারনো যাবে না।
 

জিল্লুর রহমান জিল্লু গত বুধবার জিয়াউর রহমানের ৮৮ তম জন্ম বার্ষিকি উপলক্ষে নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
 


ব্রঙ্কসের নিরব রেষ্টেরেন্টে সংগঠনের আহবায়ক আহবাব চৌধুরী খোকনের সভাপতিত্বে ও সদস্য সচিব ফয়েজ চৌধুরী পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন- যুক্তরাষ্ট্র বিএনপির প্রাক্তন কোষাধ্যক্ষ জসিম ভূইয়া।
 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা কমান্ডার মনসুর আহমদ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক সম্পাদক সাইফুর খান হারুন, কেন্দ্রীয সদস্য খোরশেদ আলম, বিএনপি নেতাএজিএম জাহাঙ্গীর হোসাইন, ইমরান শাহ রন, আব্দুল রহিম, আনোয়ার জাহিদ, শাহ কামাল উদ্দিন, আনোয়ারল আলম ভূইয়া লিয়াকত আলী, মোহাম্মদ সোলেমান প্রমুখ।
 

অনুষ্টানে রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর কনিষ্ঠ পুত্র আরাফাত রহমানের রুহের মাগফেরাত কামনা করে ও বেগম খালেদা জিয়া ও বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ডঃ খন্দোকার মোশার্রফ হোসেনের রোগ মুক্তি কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মইনুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান বক্তা জসিম ভূইয়া বলেন ৭১ সালে শহীদ জিয়া স্বাধীণতা ঘোষনা না দিলে দেশ স্বাধীন  হতো না ।অথচ আওয়ামীলীগ এখন শহিদ জিয়াকে  অস্বীকার করে  দেশের স্বাধীণতা সংগ্রামের ইতিহাসকে বিকৃত করতে চায়।

অনুষ্ঠানে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৫৩৪