আসছে ২২ মার্চ শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ গড়াবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সাদা পোশাকের ম্যাচকে সামনে রেখে টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ১০০ টাকায় ম্যাচ দেখতে পারবেন সিলেটের দর্শকরা।
 

গ্রিন হিল এরিয়ার টিকিট ১০০ টাকায় পাওয়া গেলেও গ্র্যান্ড স্ট্যান্ডের প্রতিটি টিকিটের জন্য দর্শকদের খরচ করতে হবে এক হাজার টাকা। ক্লাব হাউজের টিকিট পাওয়া যাবে ৩০০ টাকায়। ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। এছাড়া ওয়েস্টার্ন গ্যালারির টিকিটের জন্য খরচ করতে হবে ১০০ টাকা।


 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রধান ফটক এবং সিলেট বিভাগীয় স্টেডিয়ামের কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন। সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে কাউন্টারে।
 

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত এ দুই টেস্ট থেকে ছিটকে গেছেন মুশফিকুর রহিম। তার বদলি হিসেবে এখনো কাউকে নেয়নি বিসিবি। সিরিজে দলকে নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত। সিরিজের দ্বিতীয় ম্যাচ গড়াবে ৩০ মার্চ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গড়াবে ম্যাচটি।
 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এনটি