সিলেটের ঐতিহ্যবাহী সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব নিউ সাউথ ওয়েলস ইনক, অস্ট্রেলিয়া এর উদ্দোগে ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয় গত রোববার ২8 মার্চ  লাকামবার LMA সেন্টারে।

অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ সাইফুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন ক্বিরাত প্রতিযোগিতার বিজয়ী আফনান আহমেদ এবং সাদি আহমেদ। তারপর নাশিদ পাঠ করেন ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো: আবিদুর রহমান।


সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রাসেল আহমেদ সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন ও সকলের সহযোগিতা এবং অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানান।

সভাপতি মোঃ সাইফুল ইসলাম চৌধুরী সবাইকে এক হয়ে অ্যাসোসিয়েশন এর কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান। তার  সাথে ক্বিরাত প্রতিযোগিতায় অংশ গ্রহণকরি সকল শিশু ও তাদের অবিভাবকদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

উল্লেখ্য গেল সপ্তাহে সংগঠনটি শিশু কিশোরদের নিয়ে প্রতিবারের মতো এবারও একটি ক্বিরাত প্রতিযোগিতার আয়োজন করে। কোষাধ্যক্ষ সুলতান মাহমুদ চৌধুরী ও ক্রীড়া সম্পাদক সুহেল হোসাইনের যৌথ উপস্থাপনায় বিপুল সংখ্যক  শিশু কিশোর এতে অংশগ্রহণ করেন।

ইফতার মাহ্ফিলে ক্বিরাত প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মাওলানা শেখ ইশফাক, সংগঠনের সভাপতি  মো: সাইফুল ইসলাম চৌধুরী , সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রাসেল আহমেদ,  সহ-সভাপতি  মো: নানু মিয়া ,  সাবেক সভাপতি এ কে এম হেলাল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা ফাজিল বারি জসিম, কোষাধ্যক্ষ সুলতান মাহমুদ চৌধুরী ও সাংগঠনিক  সম্পাদক আব্দুল কুদ্দুস লাবলু । পুরস্কার বিতরণী কার্যক্রম সহ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মো: হাসান শাহরিয়ার সুমন।

অবশেষে মাওলানা শেখ ইশফাক রমজানের তাৎপর্য এবং গুরুত্ব তুলে ধরে আলোচনা করেন এবং মুসলিম ঊমমার সকলের সুখ ও সমৃদ্রী কামনা করে মুনাজাত করেন।

 


সিলেটভিউ২৪ডটকম/জুমান/এসডি-১৩৩৭