নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের সীমান্তবর্তী কুমারশাইল গ্রামের ২শ’ দুস্থ, অসহায় এবং এতিম মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার ও রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিজিবি-৫২ ব্যাটালিয়ন (বিয়ানীবাজার)। 

মঙ্গলবার বিকেলে কুমারশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন বিজিবি-৫২ ব্যাটলিয়নের (বিয়ানীবাজার) অধিনায়ক লে. কর্ণেল মেহেদী হাসান। 


এসময় ব্যাটালিয়নের সহকারি পরিচালক নুর হোসেন, সাংবাদিক আব্দুর রব, কুমারশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. জালাল উদ্দিন, কুমারশাইল জামেয়া দারুছ ছুন্নাহ মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক মস্তফা উদ্দিন, মাদ্রাসা শিক্ষক কবির আহমদ, জাবেল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।   

বিজিবি-৫২ (বিয়ানীবাজার) ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্ণেল মেহেদী হাসান বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য নানা ধরনের কল্যাণমূলক কার্যক্রম চালিয়ে যায়। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ ও এর সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশের মতো বড়লেখা উপজেলার দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে। বিজিবি’র এসব মানবিক জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত থাকবে। 

সিলেটভিউ২৪ডটকম/লাভলু