সিলেটের ওসমানীনগর উপজেলার ৬নং তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলকের সঙ্গে যুক্তরাজ্য বসবাসরত তাজপুর ইউনিয়নের বাসিন্দাদের মতবিনিম ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 


মঙ্গলবার (২৬ মার্চ) মতবিনিম ও ইফতার মাহফিলে সভাপত্বিত করেন-রফিক উল্ল্যা সভা।

 

হারুনুর রশিদ হারুনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সুলতান মাহমুদ শরিফ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি জলাল উদ্দিন, যুগ্ম-সাধারন সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ

 

এসময় অন্যদের মধ্যে ছিলেন- কবির উদ্দিন আহমদ, আজাদ বক্ত চৌধুরী, রবীন পাল, আব্দুল আহাদ চৌধুরী, জামাল আহমদ খান চৌধুরী, আনহার মিয়া, আহলাদ আলী, সুফি মিয়া, মসিউর রহমান মশনু, আব্দুল হেলাল চৌধুরী সেলিম, সুহেল মিয়া, সুরত আলী, এমরান আহমদ, নেপুর আলী, মোহাম্মদ আলী সাইস্তা, সেলিম আহমদ, মুহিবুর রহমান, হিরা মিয়া, আব্দুল শহিদ, কামাল আহমদ, আনহার মিয়া, রুহুল আমীন, জুলফিকার আলী খান সুহেল, রাসেল আহমদ, আব্দুল বারীরেজন, সুহেল মিয়া, রিপন চৌধুরী, আব্দুল আলীম, জয়নাল মিয়া, মেহের সিকদার, সমির মিয়া, মো:আলী, সুমন মিয়া, লিটন মিয়া, নাজমুল ইসলাম ইমন, শামীম আহমদ, টুনু মিয়া, জুয়েল মিয়া, মিজান মিয়া, কবির আহমদ প্রমুখ।

 

অনুষ্ঠানে অরুনোদয় পাল ঝলক বক্তব্যে উপস্থিত সকলকে ইউনিয়ন পরিষদ ও তার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। ইউনিয় পরিষদকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে হবে সকলের সহয়োগিতা কামনা করেন।

 

সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / মাহি